This site is under construction...(এই সাইটটি নির্মাণ কাজ চলছে...) বই অর্ডার দিতে সমস্যা হলে ফোনে/ইমেইলে অর্ডার দিন। 01962-011 055. akotabd.350@gmail.com

Tuesday, May 12, 2015

ঘরে বসে অন লাইনে আয় করা শিখুন খুব সহজেই। পর্ব -০২

বন্ধুরা সালাম ও শুভেচ্ছা রইলো।আশা করি ভালই আছেন।আজ আমি গত ১ম  পর্বে  যেখানে শেষ করছিলাম তারপর থেকে শুরু করছি। অযথা কথা না বাড়িয়ে আমি শুরু করছি।
বিভিন্ন প্রকার অভিজ্ঞতা বা দক্ষতাকে ব্যবহার করে আয়: বিভিন্ন প্রকার দক্ষতা যেমন- গ্রাফিক্স ডিজাইন, লোগো ও এনিমেশন তৈরী, ওয়েব সাইট তৈরী বা ডিজাইন, ইমেইল মার্কেটিং,কোন বিষয়ে জরিপ করা, আর্টিকেল বা ব্লগ লেখা ইত্যাদি।এ সব কাজ করে যথেস্ট আয় করা যায়।বন্ধুরা চলুন তাহলে কাজ শুরু করা যাক।প্রথমে আমরা সহজ কাজ দিয়েই শুরু করি।অর্থাৎ পিটিসি সাইটের কাজ দিয়েই শুরু করি।শুধু মাত্র ক্লিক করে আয় করার জন্য আপনার যা যা প্রয়োজন :
১। একটি ই মেইল একাউন্ট।
২।অন লাইন ব্যাংকে একটি একাউন্ট।(এলার্টপে বা পেপেল হলে ভাল হয়)  ।
অলরেডি হয়ত আপনার একটি ইমেইল একাউন্ট তৈরী করা হয়ে গেছে।এখন আপনার প্রয়োজন অন লাইন ব্যাংকে একটি একাউন্ট করা।না বন্ধুরা, ভযের কিছুই নেই।আমি আপনাদেরকে সম্পূর্ণ ফ্রী একটি অন লাইন ব্যাংকে একাউন্ট করার নিয়ম বলছি।যেখানে আপনার একটি একাউন্ট থাকলে পিটিসি সাইট থেকে উপার্জিত টাকা উত্তোলনের পাশাপাশি যথেষ্ট আয় ও করতে পারবেন।
বাংলাদেশে প্রচলিত অন লাইন ব্যাংক গুলোর মধ্যে Alertpay সব চেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত প্রতিষ্ঠান এখানে আপনার একটি একাউন্ট থাকলে আপনার উর্পাজিত অর্থ উত্তোলনের পাশাপাশি  এ সাইট থেকে বিভিন্ন পদ্ধতিতে আয়ও করতে পারবেনতাহলে আর দেরি কেন? এক্ষনই Alertpay তে একটি একাউন্ট করুননা বন্ধুরা; সাধারণ ব্যাংক গুলোর মত এখানে একাউন্ট করতে অত ঝামেলা হবে না Alertpay তে সম্পূর্ণ ফ্রী একাউন্ট করতে এখানে ক্লিক করুন(https://secure.payza.com/?LCOP22%2b80tugBdM3EWbJdQ%3d%3d)
এই লিংকে ক্লিক করার পর যে পেজ আসবে সেখান থেকে সাইন আপ এ ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্টার এ ক্লিক করলেই Alertpay তে আপনার একাউন্ট হয়ে যাবেএকাউন্ট একটিভ করার জন্য আপনার ই-মেইল আইডি তে গিয়ে দেখবেন Alertpay হতে Mail করে আপনাকে একটা লিংক পাঠিয়েছেএই লিংকে ক্লিক করলেই আপনার একাউন্ট টি একটিভ হয়ে যাবেকোন সমস্যায় পড়লে প্রশ্ন লিখে এই নাম্বারে পাঠিয়ে দিনইনশাহ আল্লাহ আপনার সমস্যার সমাধান দিব akotabd.350@gmail.com   আজ এখানেই শেষ করছি। খুব শিঘ্রহ ৩য় পর্ব আপলোড করবো। সকল পর্ব পড়তে নিয়মিত ভিজিট করুন : www.akotabd.wordpress.com    www.akotabdblog.blogspot.com  www.akotabd.350.com 
                                ধন্যবাদচলবে---- 

No comments:

Post a Comment

Your Comment Here.