This site is under construction...(এই সাইটটি নির্মাণ কাজ চলছে...) বই অর্ডার দিতে সমস্যা হলে ফোনে/ইমেইলে অর্ডার দিন। 01962-011 055. akotabd.350@gmail.com

Thursday, May 21, 2015

অন লাইনে সার্ভে/ রিভিউ/কমেন্ট করে আয় করুন খুব সহজেই।


ছবি।

প্রিয় ভিজিটর বন্ধুরা আশা করি ভাল আছেন।আজ আপনাদের জন্য আমি অন লাইনে আয়ের একটি সহজ উপায় সম্পর্কে লিখবো।এখানে আপনি ফ্রি রেজিস্ট্রেশন করে প্রথম দিন থেকেই আয় করতে পারবেন।আপনার কাজ হল নির্দিষ্ট কিছু সার্ভে করতে হবে, কমেন্ট লিখতে হবে বা রিভিউ লিখতে হবে।তাতেই আপনি টাকা পাবেন। সাইটটিতে ফ্রী রেজিস্ট্রেশন করতে এখানে  http://www.AWSurveys.com?R=4358477    ক্লিক করুন। অথবা এড্রেসবারে উক্ত লিংকটি লিখে ইন্টার বাটন চাপুন।



এরপর Create Free Account এ ক্লিক করুন। প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে Create Free Account

বাটনে ক্লিক করুন।আপনার একাউন্ট টি সম্পূর্ন হবে।

কিভাবে কাজ করবেন ?: আপনার User Name, Password  দিয়ে Log in করার পর আপনার ড্যাসবোর্ডে প্রবেশ করবেন। এখানে Surveys এর নিচে কিছু ছবি দেখতে পাবেন।নিচের ছবির মতো।

 

যে কোন একটি ছবির উপর ক্লিক করুন।নতুন একটি ট্যাব ওপেন হবে।এখানে একটা কমেন্ট বক্সের মত ফাকা জায়গা পাবেন। নিচের ছবির মতো।

 

এই জায়গায় আপনার সার্ভে করতে হবে।এখানে আপনি সর্বনিম্ম ২টি বাক্যে লিখুন। বাক্য গুলো হতে পারে তাদের প্রশংসা করার মতো বা আপনার পছন্দ মতো। সোজা কথায় আপনার কমেন্ট করুন ইংরেজিতে। তারপর Submit  এ ক্লিক করুন। ব্যস কাজ হয়ে গেল। আপনি ০.৩০ ডলার পেয়ে যাবেন। এভাবে বাকি কাজগুলোর উপর ক্লিক করে একইভাবে কাজগুলো করে ফেলুন।এছাড়াও এ সাইটে সার্ভে, রিভিউ, কমেন্ট সহ বিভিন্ন প্রকার কাজ করে আয় করতে পারবেন।আপনার রেফারেন্সে কেউ এই সাইটে সাইন আপ করলে তার আয়ের উপর আপনি ও কমিশন পাবেন।উপার্জিত অর্থ এলার্টপে বা পেপেল এর মাধ্যমে তুলতে পারবেন। এলার্টপে তে আপনার একাউন্ট না থাকলে এখানে ক্লিক করে ফ্রি একাউন্ট   করে ফেলুন।

এলার্টপে ( পাজা) তে ফ্রি একাউন্ট করার টিউটোরিয়াল পড়তে এখানে ক্লিক করুন।

(বিঃদ্রঃ ভাল ভাবে কাজ করবেন। কারণ পূর্বে আমার একটা একাউন্ট নষ্ট হয়ে গেছে। তাই খুব সাবধানতার সাথে কাজ করুন। আশা করি টাকা তুলতে পারবেন।)

No comments:

Post a Comment

Your Comment Here.